cara alami memutihkan kulit ketiak yang hitam

cara alami memutihkan kulit ketiak yang hitam mnডার্ক কক্ষ সমস্যা তুচ্ছ না দেখা যাচ্ছে. এটি ফিরিয়ে আস্তিন মধ্যে সংরক্ষিত হয়, যদিও একটি অন্ধকার কক্ষ খুব আস্থা কমে যেতে পারে পেয়েছেন.

পরীক্ষা কিছু কিছু মানুষের জন্য, কালো underarm বৈঠকখানা সময়ে চিকিত্সা ঝকঝকে বেশ দামী, অনেক বিকল্প উপায়ে. দুর্ভাগ্যবশত, না শান্তি lho সব পথ, বিশেষ করে এখন অনেক ক্রিম-আবাল আবাল স্বাস্থ্য বা সৌন্দর্য জন্য একটি ভাল কারণ ক্ষতিকর পার্শ্বপ্রতিক্রিয়া.

বাস্তবিক, আচরণ ও সাদা অন্ধকার underarms যেমন নিম্নলিখিত পাঁচটি হিসাবে প্রাকৃতিক উপকরণ, বিভিন্ন দ্বারা এটি করা সম্ভব:

মাজা লেবু

লেবু সহজেই জন্মায় এবং দ্রুত ফল বহন. একটি প্রাকৃতিক ব্লিচ হিসেবে তার উচ্চ এবং উপকারী এর ভিটামিন C কন্টেন্ট. সাদা চামড়া জীবনীশক্তি নিঃসন্দেহে বেশ নিরাপদ এবং ত্বক সতেজ করা.

বগলের সাদা, কেবল প্রতিদিন লেবুর সাথে বগলের মাজা. শুভ্রকরণ ছাড়াও, লেবু এছাড়াও মৃত ত্বক কোষ পরিষ্কার সাহায্য এবং যাতে আরো সুগন্ধি শরীর তোলে হবে.

হলুদ শারীরিক মাজা

ইন্দোনেশিয়া কন্যা গোপন সৌন্দর্য মধ্যে প্রাচীন পৃথিবী থেকে হলুদ. ক্ষমতাশালী ত্বক সাদা, হলুদ এছাড়াও কালো বগলের জন্য গোপন হিসাবে জীর্ণ হতে পারে.

শুধু হলুদ গুঁড়া ক্রয় এবং কক্ষ এলাকা নেভিগেশন প্রযোজ্য. তারপর পাখলান কয়েক সেকেন্ডের জন্য এটি ছেড়ে দিন. প্রাকৃতিক চিকিত্সা জন্য প্রতিদিন সম্পন্ন করা যাবে এছাড়াও শরীরের গন্ধ অতিক্রম সাহায্য.

দই এবং লেবুর নির্যাস

লেবু রস কয়েক ড্রপ সঙ্গে প্লেইন দই মেশান. তারপর একটি মাজা হিসাবে এটি প্রযোজ্য এবং 10 মিনিটের জন্য থাকা যাক.

ঠান্ডা জল ব্যবহার করে ধুয়ে পরিষ্কার করা এবং প্রতি সপ্তাহে নিয়মিত সম্পন্ন যখন whiter underarms পেতে.

শশা

শসা ত্বক রিফ্রেশ ছাড়াও, এছাড়াও ত্বকে blemishes পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন. ওয়েল, অন্ধকার underarms পরাস্ত, কিমা শশা তারপর হাত maskerkan. 10-15 মিনিট নেভিগেশন ছেড়ে দিন, তারপর গরম জল দিয়ে ধুয়ে ফেলা. এটি ফলাফলের জন্য 2-3 বার সপ্তাহে কি.

মাজা আলু

ত্বকে কালো দাগ অতিক্রম করতে খুব শক্তিশালী শসা, আলু ছাড়াও. আপনি আলুর পেষ এবং তারপর অস্ত্র নেভিগেশন একটি মাস্ক হিসেবে আবেদন করতে পারেন. তাই ফলাফল সন্তোষজনক যে নিষেক আগে প্রতিটি কি.

প্রাকৃতিক পদার্থ অনেক সুবিধা আছে. নিয়মিত প্রয়োগ করে প্রভাব বেশ সন্তোষজনক হয় আপনাকে. সুন্দর অধিকার, ব্যয়বহুল হতে হবে না?

This entry was posted in . Bookmark the permalink.

Leave a Reply