benefits of green tea for natural hair

benefits of green tea for natural hair আপনি সবুজ চা ব্যবহার করতে জানেন কিভাবে যদি চুলের জন্য সবুজ চা বিভিন্ন বেনিফিট আছে. সবুজ চা আমাদের চুল সহ আমাদের শরীরের জন্য উপকারী অনেক পদার্থ রয়েছে . আপনি সুস্থ চুল আছে এবং নিয়মিত সবুজ চা গ্রাসকারী দ্বারা চুল ক্ষতি প্রতিরোধ করতে পারি. সবুজ চা আপনার চুল মহান প্রভাব আছে দেখাচ্ছে যে অনেক গবেষণা হয়েছে . গবেষণার ফলাফল ভাল সবুজ চা ব্যবহার করে আরো মানুষ আগ্রহী , যার ফলে প্রচারিত হয়েছে . নিম্নলিখিত চুলের জন্য সবুজ চা বেনিফিট কিছু.

চুল বৃদ্ধি উদ্দীপিত
চুলের জন্য সবুজ চা সবচেয়ে জনপ্রিয় সুবিধাগুলো হল যে চুল বৃদ্ধি উদ্দীপিত হয়. সবুজ চা ইজিসিজি ( epigallocatechin gallate, ) রয়েছে , চুল ক্ষতি প্রতিরোধ ও চুল বৃদ্ধির উদ্দীপনা সহ আপনার শরীরের জন্য বিভিন্ন সুবিধা , যা একটি শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট শুনেছি . মধ্যে একটি গবেষণা ইজিসিজি চুল বৃদ্ধি উদ্দীপিত করতে পারবেন যে প্রমাণ খুঁজে জাপানে আয়োজন করা হয়েছে. ফলে ECGC দিয়ে চিকিত্সা চুল follicles নিয়ন্ত্রণ সংস্কৃতির তুলনায় প্রতান এবং বৃদ্ধি দেখিয়েছেন ছিল . ইজিসিজি 10 শতাংশ ধারণকারী সবুজ চা এর আরক চুল বৃদ্ধি উত্তেজক কার্যকর হতে প্রমাণিত হয়. সবুজ চা আরক বিভিন্ন স্বাস্থ্যকর খাবারের দোকানে বা অনলাইন দোকানে জন্য উপলব্ধ.

প্রশমিত খুশকি ও Psoriasis
আপনি পেতে পারেন চুলের জন্য সবুজ চা এর অন্যান্য সুবিধাগুলো খুশকি এবং psoriasis শীতল হয় . আপনার চুল ওয়াশিং যখন আপনি সবুজ চা ধারণকারী একটি শ্যাম্পু ব্যবহার করতে পারেন. আপনি যদি একটি শ্যাম্পু ব্যবহার করে আপনার চুল ধুয়ে পরে অন্যথা, আপনি আপনার চুল ধুয়ে ফেলা সবুজ চা ব্যবহার করতে পারেন. সবুজ চা অ্যাপ্লিকেশনের সাহায্যে মাথার খুলি জ্বালা কমাতে সাহায্য করবে. সবুজ চা ধারণকারী একটি শ্যাম্পু নির্বাচন করা হলে, আপনি ভাল যত্ন সহকারে লেবেল চেক. সবুজ চা উপাদান তালিকার শীর্ষে লেখা যেখানে এক শ্যাম্পু ভাগ্যের. আপনি যেমন parabens বা সোডিয়াম Lauryl সালফেটের হিসাবে ক্ষতিকারক রাসায়নিক ধারণ করে না যে একটি নির্বাচন করা আবশ্যক. সেগুলো হল পদার্থের মাথার খুলি জ্বালা জন্য দায়ী.

আপনার চুল শক্তিশালী করে তোলা
আপনি যেমন আপনার চুল শক্তিশালীকরণ হিসাবে চুলের জন্য সবুজ চা অন্যান্য বেনিফিট, উপভোগ করতে পারেন. সবুজ চা panthenol , ভিটামিন সি এবং ভিটামিন ই যারা ​​পদার্থ সাধারণত চুল কন্ডিশনার মধ্যে উপাদানগুলো হিসেবে ব্যবহার করা হয় উপস্থিত রয়েছে. একটি provitamin যা panthenol শক্তিশালীকরণ বা সফ্টেনিং আপনার চুল হিসেবে বিভক্ত প্রান্ত থেকে আপনার চুল প্রতিরোধ কার্যকর. ভিটামিন ই ক্ষতিগ্রস্ত বা শুষ্ক চুলের পুনরূদ্ধার হয় কার্যকর. এদিকে, ভিটামিন C UV বিকিরণ থেকে আপনার চুল রক্ষা করার কার্যকর. অতএব, আপনি সবসময় সবুজ চায়ের নির্যাস বা ইজিসিজি ধারণকারী একটি চুল পণ্য নির্বাচন করা উচিত.

. Bookmark the permalink.

Leave a Reply