cara mengecilkan paha dan lengan

cara mengecilkan paha dan lengan আন্তরিক মধ্যে সম্পন্ন হলে কিভাবে জাং সঙ্কুচিত সর্বোচ্চ ফলাফল প্রদান করতে পারেন. ব্যর্থ বেশীরভাগ মানুষই যারা বেমানান বা আন্তরিক নয় যারা ​​হয় .

সত্য slimmer উরু পেতে করা কঠিন নয় , আপনি দৈনন্দিন কার্যক্রম সঙ্গে জাং আকার কমিয়ে আনতে পারেন . উদাহরণস্বরূপ যখন বাড়িতে বা এমনকি কর্মক্ষেত্রে সময় . অদ্ভুত baimana কি ? শুরু করার জন্য, সম্পূর্ণ এই ভাষ্য অনুসরণ শুনতে.

 এটা তাদের fatter চেহারা , কারণ অধিকাংশ নারী , একটি বৃহৎ জাং একটি সমস্যা. এই পরাস্ত করার জন্য, নিচের টিপস কিছু আপনার জন্য একটি সমাধান প্রদান করতে পারেন চেষ্টা করুন.

প্রাণবন্ত প্রশিক্ষণ
আধা ঘন্টা বা তাই জন্য একটি প্রাণবন্ত হাঁটার করে প্রতিদিন রুটিন পেশী আরো আপনার উরু এবং ছোট স্বর করতে পারেন. দ্রুত উপায় এছাড়াও cellulite দৃশ্যমানতা পরাজিত করে এবং কমাতে সক্ষম.

প্রশিক্ষণ বসতে আপগুলি
ঘুমোতে যাচ্ছে জাং অনুসন্ধানে সাহায্য করতে পারেন আগে দ্রুত উপায় ছাড়াও, প্রশিক্ষণ পাঁচ মিনিট পর্যন্ত sitp .

আপ এবং সিঁড়ি নিচে
আপনি বেশ কিছু মেঝে আছে অফিসে কাজ করেন, তাহলে এই একটি স্বতন্ত্র সুবিধা হতে পারে. যাত্রায় এছাড়াও উত্থাপিত কারণ মই বিশাল উরু কমাতে সাহায্য করবে না শুধুমাত্র . আপনি 2 এক্স 8 এর একটি গণনা সঙ্গে একটি মই নেভিগেশন আপ এবং ডাউন হতে পারে.

যোগ ব্যায়াম
যোগ ব্যায়াম করছেন , আপনি জাং পেশী উপরে তুলতে পারে. আমরা যোগ ব্যায়াম জাং উপর সরাসরি প্রভাব কি করতে পারেন যে সুপারিশ.

ফুট চওড়া করা সঙ্গে জবরদখল
এই ব্যায়াম করার জন্য, আপনি 3-5 কেজি ওজনের dumber একটি টুল প্রয়োজন. আপনার সামনে হাতের অবস্থান সঙ্গে একটি ডাম্বেল নিন বিস্ফারিত হয়. সম্ভব প্রশস্ত খোলা পা, তারপর মেঝে থেকে উরু সমান্তরাল হওয়া পর্যন্ত সর্বনিম্ন সম্ভব অবস্থান গ্রহণ . একটি নির্দিষ্ট গণনা সঙ্গে আন্দোলন বেশ কয়েকবার সঞ্চালন. এটি টাইট এবং সংকীর্ণ করতে ভিতরের জাং প্রশিক্ষণের জন্য একটি নিয়মিত এই ব্যায়াম করে .

মিথ্যা লেগ তলায় প্রায় 15 সেন্টিমিটার হওয়া পর্যন্ত ওপরও.
গণনা সাথে এক্স 8 2 এছাড়াও যতদিন এটি নিয়মিত করা হয় , হিসাবে আঁট এবং আপনার উরু সঙ্কুচিত সাহায্য করবে.

পরিবর্তন জীবনধারা
অস্বাস্থ্যকর জীবনধারা যেমন অনেক কিছু চর্বি ধারণ করে খাবার অনেক গ্রাসকারী হিসাবে আমরা বিয়োগ উচিত. Perbanyak সবুজ সবজি এবং ভিটামিন ও ফাইবার সমৃদ্ধ ফল গ্রাস .

Denga নিয়মিত কিছু রুটিন এবং টিপস করছেন , তাহলে শুধু একটি স্বপ্ন দূরে একটি ছোট জাং . আপনার উরু downsize ছাড়াও, তাহলে আপনি এখনও আপনার চর্বি আমানত সমগ্র অনেক আছে ওজন কমানোর চেষ্টা করতে পারেন. মজা আছে!

. Bookmark the permalink.

Leave a Reply