cara mengecilkan perut bawah

cara mengecilkan perut bawah আপনার পেটে চর্বি দিয়ে বিভ্রান্ত ? আপনি অবশ্যই আদর্শ শরীরের সঙ্গে আত্মবিশ্বাসী প্রদর্শিত করতে চান , ডান? কিভাবে পেট সঙ্কুচিত জিমে ব্যায়াম করছেন কোন ক্ষতি নেই. চর্বি জমে পেট এ সর্বাধিক অনেক যদি আপনি জানেন?

এটা আপনার পেট একটি sixpack জন্য কঠিন কারণ. সুতরাং, সঠিক জিম workout আপনি আপনি একটি sixpack পেটে করা প্রয়োজন এবং আপনি স্পষ্টভাবে আত্মবিশ্বাস সঙ্গে সঞ্চালন করা হবে. এখানে kumpulanilmu2.blogspot.com দ্বারা হিসাবে রিপোর্ট জিমে ব্যায়াম কিভাবে. প্রথমত, আপগুলি বসতে পারি . আপনি অধিকাংশই ইতিমধ্যে সম্ভবত এই এক আন্দোলন জানেন . আপনাকে কেবল পায়ে নিচু অবস্থান সঙ্গে আপনার পিছনে থাকা এবং হাত মাথার পিছনে অবস্থান করে . আপনি এগিয়ে এবং অনগ্রসর শরীরের উদ্ধরণ দ্বারা শুরু করতে পারেন.

আন্দোলন বসতে আপগুলি পেটের পেশী ফোকাস এবং পেটে accumulates যে চর্বি বার্ন হবে. দ্বিতীয় আন্দোলন লেগ বেড়ে যায়. জিম আন্দোলন পেট সঙ্কুচিত বেশ সহজ. আপনি কেবল আপনার পা সোজা এবং মাতাল সঙ্গে শোয়া . সরাসরি আপনার পা ধরে পাশের কোমর উপর আপনার হাত রাখুন এবং একটি 45 ° কোণ সঙ্গে উত্তোলন. দুই মিনিটের জন্য এই অবস্থান ধরে থাকুন এবং তল পৌঁছানোর পায়ে ফিরে অর্ধবৃত্ত .

Seputarfitness.com দ্বারা যোগ হিসাবে আপনি চিনি মিষ্টি স্বাদ চান আপনি মিষ্টি স্বাদ পেতে পারি যেখানে , , এখন থেকে বিবেচনা করা উচিত . আপনি অল্প পরিমাণে চিনি খাওয়া, glucagon প্লাস বৃদ্ধির শক্তির মধ্যে চর্বি রূপান্তর সাহায্য করতে পারেন সাহায্য করবে. কিভাবে ? আপনি ব্যায়াম করতে আগ্রহী , ডান? গুড লাক .

. Bookmark the permalink.

Leave a Reply