benefits of pineapple infused water

benefits of pineapple infused water কে এটা একটি শত্রু আনারস মহিলার ছিল ? খুব বেশী গর্ভাবস্থায় খাওয়া উচিত নয় এবং তরুণ , ক্রান্তীয় ফলের মধ্যে এই এক পুষ্টি সমৃদ্ধ এবং সুস্থ ছিল যদিও আপনি জানেন .

ভিটামিন এ , ভিটামিন সি, ক্যালসিয়াম, ফসফরাস , এবং পটাসিয়াম সঙ্গে supplemented আনারস . আনারস এছাড়াও খাদ্য জন্য তাই ভাল ফাইবার সমৃদ্ধ এবং শরীরে কোলেস্টেরল কমাতে সাহায্য .

নিম্নরূপ আনারস খাওয়া যখন আপনি বাছাই করতে পারেন বিভিন্ন সুবিধাও আছে :

কারণে ফ্লু থেকে কাশি ও জ্বর রোধ

ভিটামিন C উচ্চ যথেষ্ট , আনারস সক্ষম ফ্লু কারণ ভাইরাস যুদ্ধ সাহায্য হয় কারণ . আপনি ফ্লু ভুগছেন করছি , এমনকি যদি বেশ কার্যকরভাবে একটি প্রাকৃতিক প্রতিকার হিসেবে আনারস সদ্ব্যবহার . আনারস সাহায্য প্রবর্তন কাশি কফ মধ্যে bromelain তাই দ্রুত নিরাময় .

হাড় শক্তিশালী করে তোলা

আনারস এছাড়াও হাড় মজবুত করতে সাহায্য করার জন্য জনপ্রিয় ফল এক. এটা ম্যাঙ্গানিজ কন্টেন্ট আরও ঘন হাড়ের কাঠামো গঠন করার প্রয়োজন. আপনি একটি দিনের গ্রাস আনারস মধ্যে ম্যাঙ্গানিজ 73% অর্জন করতে পারবেন.

স্বাস্থ্যকর মাড়ি

সুস্থ মাড়ি ভালো আনারস খরচ শুধুমাত্র পেতে চান. ভিটামিন C কন্টেন্ট মাড়ি করার বন্ধুত্বপূর্ণ এবং আপনার দাঁত ও মাড়ি শক্ত থাকবে যাতে সেরা চিকিত্সা প্রদান .

হজম সহজতর

আনারস ফলের মধ্যে bromelain এটি হজম ও মূত্রত্যাগ সহজতর সাহায্য করে. Bromelain আসলে একটি প্রোটিন ছিল , তাই এটা খরচ জন্য বেশ কার্যকর এবং স্বাস্থ্যকর.

আপনার দৈনন্দিন মেনু আনারস পেস্ট সঙ্গে ভুল কিছুই . খাবার খাওয়ার সমৃদ্ধ করে, আপনি স্বাভাবিকভাবেই স্বাস্থ্য এবং সৌন্দর্য বজায় রাখতে সাহায্য করবে.

. Bookmark the permalink.

Leave a Reply